Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাথরখনি শ্রমিকের সন্তানদের শিক্ষা উপবৃত্তি প্রদান

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

মধ্যপাড়া পাথরখনির সন্মুখে অবস্থিত জার্মানীয়া-ট্রেস্ট কনসোর্টিয়াম (জিটিসি)এর সমাজ কল্যাণ সংস্থা জিটিসি চ্যারিটি হোম কার্যালয়ে পাথর খনিতে কর্মরত শ্রমিকদের উচ্চ শিক্ষায় অধ্যায়নরত ৫২ জন শিক্ষার্থীকে সোমবার মাসিক শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়।
জানা গেছে, মধ্যপাড়া পাথরখনি এলাকাবাসীর জন্য সামজিক কার্যক্রমের অংশ হিসেবে জিটিসি চ্যারিটি হোম থেকে পাথরখনি শ্রমিকদের উচ্চ শিক্ষায় অধ্যায়নরত ৫২জন শিক্ষার্থীর মাঝে মাসিক শিক্ষা উপবৃত্তির অর্থ প্রদান কার্যক্রমের ধারাবাহিকতায় উপস্থিত শিক্ষার্থী এবং অভিভাবকদের হাতে এই উপবৃত্তির অর্থ তুলে দেনজিটিসি’র নির্বাহী পরিচালক মোঃ জাবেদ সিদ্দিকী এর পক্ষে উপ-মহা ব্যবস্থাপক মোঃ জাহিদ হোসেন। পরে নন এমপিওভুক্ত মধ্যপাড়া মহাবিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের জন্য বিগত মাসগুলোর আর্থিক সহায়তার ধারাবাহিকতার অংশ হিসেবে অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমানের হাতে চলতি অক্টোবর মাসের আর্থিক অনুদানের চেকও প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ