Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটের গোলাপগঞ্জে কাভার্ড ভ্যান-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ, আহত ২

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৩:৫৯ পিএম

সিলেটের গোলাপগঞ্জে কাভার্ড ভ্যান ও নোহা মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন ২ জন। আজ মঙ্গলবার সকালে এদুর্ঘটনা ঘটে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর নয়াপাড়া নামক স্থানে। আহতরা হচ্ছেন,- কাভার্ড ভ্যান চালক মোহাম্মদ মিলন হোসেন (৪০) ও নোহা চালক লোকমান হোসেন (৪২)।আহত নোহা চালক লোকমান হোসেন মৌলভীবাজার জেলার গোলুয়া দাসের বাজার গ্রামের হাজীর আলীর পূত্র। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা কাভার্ড ভ্যান চালক মোহাম্মদ মিলন হোসেনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল নিয়ে যান এবং নোহা চালক নোহা চালক লোকমানকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পাঠানো হয়।
স্থানীয় সূত্র জানায়, সকালের দিকে কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-শ ১১- ১৪৮২) সিলেট থেকে কুলাউড়ার দিকে যাচ্ছিল এবং নোহা (চট্রমেট্রো-চ -১১-০৮৬৭) বিয়ানীবাজার থেকে সিলেটের দিকে যাচ্ছিল। পথিমধ্যে উপজেলা ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর নয়াপাড়া নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয় তাদের। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনর রশীদ চৌধুরী বলেন, দূর্ঘটনার বিষয়ে তদন্ত চলছে, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ