Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোদাগাড়ীতে হেরোইনসহ নারী গ্রেফতার

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : রাজশাহীর গোদাগাড়ীতে ২৭০ গ্রাম হেরোইনসহ মিনারা খাতুন (৩৪) নামে এক নারীকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। মিনারা উপজেলার মালিগাছা গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।
শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে গোদাগাড়ী পৌরসভার রেলবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিকেলে বিজিবির ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহজাহান সিরাজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানান।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সকালে বিজিবির গোদাগাড়ী সীমান্ত ফাঁড়ির একটি নিয়মিত টহলদল রেলবাজার এলাকায় অভিযান চালায়। এ সময় ২৭০ গ্রাম হেরোইন, একটি ভ্যানেটি ব্যাগ, দুই হাজার ৫৩২ টাকা ও একটি মোবাইল সেটসহ মিনারা খাতুনকে আটক করা হয়।
পরে মিনারা খাতুনকে গোদাগাড়ী থানায় হস্তান্তর করে তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য পাঁচ লাখ ৪৪ হাজার ৮৩২ টাকা বলেও জানিয়েছে বিজিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ