Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইবি’র ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইবি রিপোর্টার : ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অনার্স ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে ভর্তি পরীক্ষা কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত গৃহীত হয়। এর সাথে সাথে ভর্তি পরীক্ষার আবেদনের তারিখও বৃদ্ধি করা হয়েছে বলে জানা গেছে।
ভর্তি পরীক্ষা কমিটি সূত্রে জানা যায়, শনিবার সকাল ১১ বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারীর সভাপতিত্বে এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. এম. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্টার এস এম আব্দুল লতিফসহ অনুষদীয় ডিনবৃন্দ এবং বিভাগীয় সভাপতিবৃন্দ উপস্থিত ছিলেন। বৈঠকে বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অনার্স ভর্তি পরীক্ষার তারিখ ১৯-২৪ নভেম্বরের পরিবর্তে ৪-৮ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। সাথে সাথে ভর্তি পরীক্ষার আবেদনের তারিখ ২০ অক্টোবর থেকে বাড়িয়ে ৩১ অক্টোবর পর্যন্ত করা হয়েছে। ভর্তিচ্ছু পরীক্ষার্থীরা আগামী ১০-২০ নভেম্বর ভর্তি পরীক্ষার প্রবেশপত্র উত্তোলনের সুযোগ পাবে বলেও সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার এস এম আব্দুল লতিফ বলেন,‘কয়েকটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সময়সূচী একই তারিখে নির্ধারণ হওয়ায় ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের বিড়ম্বনার কথা বিবেচনা করে ভর্তি পরীক্ষার সময়সূচী পরিবর্তন করা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ