Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে বিচার দাবিতে মানববন্ধন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১২:০৭ এএম

ঝালকাঠিতে সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের গ্রেফতারসহ ১৫ দফা দাবি জানিয়ে মানববন্ধন করেছে সুশাসনের জন্য নাগরিক সুজন। গতকাল শনিবার সকাল ১১টায় ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করে। এতে সুজন’র নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণির মানুষ অংশ নেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক তরুন কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, সুজন’র ঝালকাঠি জেলা শাখার সভাপতি ইলিয়াস সিকদার ফরহাদ, সাধারণ সম্পাদক মঈন তালুকদার ও যুগ্ম সম্পাদক প্রশান্ত দাস হরি ও সদর উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর হোসেন, দিপু লাল দাস, বন্যা সাহা, নাজমা আক্তার, সাইদুর রহমান সেন্টু, অনুপ সরকার।
সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ, জড়িতদের চিহ্নিত করে নিরপেক্ষ তদন্ত কমিটি গঠন, বিচার, সামাজিক প্রতিরোধ গড়ে তোলা, ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ ও ফেসবুকে গুজব ছড়ানো বন্ধ করাসহ ১৫ দফা দাবি জানানো হয় মানববন্ধন থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ