Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে করোনায় চিকিৎসকের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৬:২৩ পিএম

রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ডা: মামুন উর রশীদ (৬৭) নামে এক চিকিৎসক মারা গেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।
ডা. মামুন-উর-রশীদ রামেকের ফার্মাকোলজি বিভাগের অধ্যাপক ছিলেন। অবসর গ্রহণের পর রাজশাহীতেই একটি বেসরকারি হাসপাতালে যোগ দিয়েছিলেন। সেই চাকরি ছেড়ে দিয়ে একটি বেসরকারি ক্লিনিকে প্রাইভেট প্র্যাকটিস করতেন। এক সপ্তাহ আগে তিনি করোনায় আক্রান্ত হন।
রামেকের অধ্যক্ষ ডা. নওশাদ আলী জানান, ডা. মামুন-উর-রশীদ নগরীর শালবাগানের বাসিন্দা ছিলেন। তাঁর গ্রামের বাড়ি নওগাঁ। তাঁর স্ত্রী ডা. রোখসান আরা রামেকের প্যাথলজি বিভাগের সহযোগী অধ্যাপক। দুই ছেলের জনক ছিলেন ডা. মামুন-উর-রশীদ।
বৃহস্পতিবার বাদ জোহর রামেক চত্বরে তাঁর প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। এরপর নগরীর টিকাপাড়া কবরস্থানে তাঁর দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে টিকাপাড়া কবরস্থানেই মরদেহ দাফন করা হয়। ডা. মামুন-উর-রশীদের মৃত্যুতে রামেক অধ্যক্ষ ডা. নওশাদ আলী শোক জানিয়েছেন। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ