Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা : পরকীয়া সন্দেহে জয়পুরহাট সদর উপজেলায় স্ত্রী নাসিমা আখতার পারভিনকে (৩৮) শ্বাসরোধে হত্যার পর স্বামী আবদুল হামিদও (৪৯) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার ভোরে উপজেলার আমদই ইউনিয়নের হাঁটুভাঙা গ্রামে এ ঘটনা ঘটে। আবদুল হামিদ ওই গ্রামের আলেফ উদ্দিনের ছেলে এবং নাসিমা আখতার পারভিন একই উপজেলার পুরানাপৈল ইউনিয়নের করিমনগর-পশ্চিম পারুলিয়া গ্রামের ফজলুর রহমানের মেয়ে। মিতু ও রাকিব নামে এই দম্পতির দুটি সন্তান রয়েছে। মেয়ের বিয়ে হয়ে গেছে।

সদর থানার ওসি ফরিদ হোসেন জানান, পরকীয়া নিয়ে স্ত্রীর সঙ্গে হামিদের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার ভোরে নিজের শয়নকক্ষে স্ত্রী পারভিনের গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করেন হামিদ।

পরে নিজেও ঘরের চালার সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। সকাল ৭টার দিকে তাদের অষ্টম শ্রেণী পড়ুয়া ছেলে রাকিব (১৪) ঘরে ঢুকে মা-বাবার লাশ দেখে চিৎকার করে ওঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ