Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তালায় ছেলেকে হত্যার পর বিষপানে মায়ের আত্মহত্যা

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার তালা উপজেলায় ছেলে হাসানুর রহমানকে (৩) বিষপান করিয়ে হত্যার পর ময়না বেগম (২৬) নামে এক নারী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দিনগত রাতের কোনো এক সময় তালা উপজেলার মুড়াগাছা গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা মুড়াগাছা এলাকার শহিদুল মোড়লের স্ত্রী ও ছেলে।

স্থানীয়রা জানায়, রাতে শহিদুল একই উপজেলার বালিয়া গ্রামে শ্বশুরবাড়িতে অবস্থান করছিলেন। সেখানে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হওয়ায় রাতেই তারা মুড়াগাছা ফিরে আসেন। দাম্পত্য কলহের জের ধরে রাতের কোনো এক সময় ময়না তাদের ছেলে হাসানুরকে বিষ মেশানো দুধ পান করিয়ে নিজেও বিষপান করেন। এতে কিছুক্ষণের মধ্যে মা-ছেলে দু’জনেরই মৃত্যু হয়। ভোরে পরিবারের অন্য সদস্যরা বিষয়টি টের পান।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞা জানান, খবর পেয়ে পুলিশ ভোরে ঘটনাস্থল থেকে মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ