Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে গ্রামপুলিশরা পেলেন বাইসাইকেল

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

রাউজানে ১৪টি ইউনিয়নে ১১৪জন গ্রামপুলিশকে প্রদান করা হলো বাইসাইকেল। রাউজান উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল বিকেলে উপজেলা পরিষদে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। এছাড়া ১৭জন ক্যান্সার আক্রান্ত রোগীকে জনপ্রতি ৫০ হাজার টাকার চেক বিতরণ, কৃষকদের মাঝে সার-বীজ ও পোকা প্রতিরোধক উপকরণ ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার, ১৩৬টি বৌদ্ধ বিহারে ৫শ’ কেজি করে চাউল বিতরণ করা হয়।
রাউজান উপাজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ। এসময় এমপি ফজলে করিম চৌধুরী একটি বাইসাইকেল নিজে চালিয়ে উপজেলা পরিষদ মাঠ প্রদক্ষিণ করেন। এতে শত শত মানুষ আনন্দ উপভোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ