Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোরআন অবমাননা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি খুলনা আইম্মা পরিষদ নেতৃবৃন্দের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৭:৩৭ পিএম

আইম্মা পরিষদ খুলনার নেতৃবৃন্দ আজ বৃহষ্পতিবার রাতে এক বিবৃতিতে বলেছেন, কুমিল্লায় পূজা মন্ডপে পবিত্র মহাগ্রন্থ কুরআনুল কারিমের বেইজ্জতি করা হয়েছে, এর প্রতিবাদ করতে গেলে নিরীহ ধর্মপ্রাণ মুসলমানদের উপর হামলা করে ও গুলি চালিয়ে অনেককে আহত করা হয়েছে। এ খবরে দেশের বিভিন্ন স্থানে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল হয়েছে। আমরা এই ন্যাক্কারজনক ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, অপরাধীদের শাস্তির দাবি জানাই।

বিবৃতি দাতারা হলেন খুলনা মহানগর সভাপতি মুফতী গোলামুর রহমান, জেলা সভাপতি মাওলানা শেখ আব্দুল্লাহ, মহানগর সাধারণ সম্পাদক মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া, জেলা সাধারণ সম্পাদক মাওলানা মিসবাহ উদ্দিন, মাওলানা মুমতাজুল করিম, মুফতী হাফিজুর রহমান, মুফতী আব্দুর রহিম, মুফতী আলী আহমাদ, মুফতী আব্দুর শাকুর, মুফতী আবু সালেহ, মাওলানা আব্দুল কাদের, মুফতী জাকির হুসাইন, মাওলানা ইলিয়াস মাঞ্জুরী, মাওলানা সিরাজুল ইসলাম, মুফতী শেখ আমীরুল ইসলাম, মুফতী আজিজুল হক, মাওলানা মাহমুদুল হাসান, মুফতী ওয়ালিউল্লাহ, মাওলানা মিরাজুল ইসলাম।



 

Show all comments
  • শওকত আকবর ১৪ অক্টোবর, ২০২১, ৮:১০ পিএম says : 0
    কথা বার্তা পরিস্কার অপরাধী যে ই হোক যেনো পার পেয়ে না যায়।আর আমরা যেনো অতি উৎসাহি হয়ে অন্যের ধর্মীয় উপসানালয় আঘাত না করি।ধৈর্যধনকারি কে আল্লাহ মঙল করেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ