Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের নাগেশ্বরীতে দিন দুপুরে গরু ব্যবসায়ীর ১৫ লক্ষ টাকা ছিনতাই

প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের নাগেশ্বরীতে দিন দুপুরে এক গরু ব্যবসায়ীর ১৫ লক্ষ টাকা ছিনতাই করেছে তিন ছিনতাইকারী।
অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার রামখানা ইউনিয়নের শাহাটারী গ্রামের মৃত দৌলত শেখের ছেলে গরু ব্যবসায়ী নুর আমিন (৩১) একটি কালো ব্যাগে ১৪ লক্ষ ৮০ হাজার টাকা নিয়ে মোটরসাইকেলে নাগেশ্বরী হাটে আসছিল। পথিমধ্যে সন্তোষপুর-নাগেশ্বরী সড়কের সাত ভাই মোড় এলাকায় একটি কালো রংয়ের পালসার-১৫০ সিসি মোটরসাইকেলে আসা তিন ছিনতাইকারী ব্যবসায়ী নুর আমিনের পথ রোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার সময় তাদের সাথে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে নুর আমিন ছিনতাইকারী রাকিবুল হাসান রকিকে চিনতে পেয়ে বলে ‘তুই আমি একইসঙ্গে কলেজে পড়েছি’। এ কথা বলার সাথে সাথে রকি তার হাতে থাকা হেলমেট দিয়ে ব্যবসায়ী নুর আমিনের মাথায় সজোরে আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। এ সুযোগে ছিনতাইকারীরা টাকার ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায়। দুপুরে ব্যবসায়ী নুর আমিন বাদী হয়ে হাজীপাড়া গ্রামের বিএনপি নেতা ব্যবসায়ী আহসানুল হক রিটুর ছেলে রাকিবুল হাসান রকিসহ অজ্ঞাত দুইজনের বিরুদ্ধে নাগেশ্বরী থানায় একটি লিখিত অভিযোগ করেন। নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) আফজালুল ইসলাম অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেয়ার কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ