Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শরীফা কাদের জাপার এমপি হচ্ছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের স্ত্রী শরীফা কাদের এমপি হচ্ছেন। সংরক্ষিত মহিলা আসন ৩৪৫ এবং মহিলা আসন ৪৫ এর এমপি মাসুদা এম রশিদ চৌধুরীর মৃত্যুর পর ওই শুন্য আসনে তিনি জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন শরীফা কাদের দলের চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। গতকাল বুধবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় বৃহস্পতিবার নির্বাচন কমিশন সচিবালয়ে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী হিসেবে শেরীফা কাদের উপস্থিত থেকে মনোনয়নপত্র দাখিল করবেন।

তবে দুই ঘন্টা পর আরেক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনিবার্য কারণবশত শরীফা কাদেরের মনোনয়ন প্রত্র ইসিতে দাখিলের সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে। মনোনয়ন দাখিলের তারিখ পরে জানানো হবে।

জানা গেছে, দলটির বেশ কয়েকজন সিনিয়র নেত্রী সংরক্ষিত আসনের এমপি হওয়ার জন্য জোর লবিং করছেন। তবে দলের চেয়ারম্যানের স্ত্রীই মহিলা এমপি হতে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপার এমপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ