Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফুলবাড়িতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ি (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়িতে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আহত জাকারিয়া বাবু (২৬) গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। নিহত জাকারিয়া বাবু উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মৃত পোদ্দার আলীর ছেলে।
জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জাকারিয়া বাবু তার নিজ মাইক্রোবাস নিয়ে জয়নগর থেকে বাড়ি ফেরার পথে বাগধারা মোড় নামক স্থানে বিপরীত দিক থেকে যাত্রীবাহী বাসকে সাইড দেয়ার সময় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সে গুরুতর আহত হয়। তাকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মৃত্যু ঘটে।
উল্লেখ্য,আহত জাকারিয়া বাবুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় বদরগঞ্জ-রংপুর সড়কের মাঝে তাকে বহনকারী অ্যাম্বুলেন্সটি ডাকাতের কবলে পড়ে। ডাকাতরা অ্যাম্বুলেন্সে থাকা লোকজনের সর্বস্ব লুট করে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ