Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, মামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ৭:১৯ পিএম

বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নে বিয়ের প্রলোভন দেখিয়ে (২১) এক নারীকে একাধিকবার ধর্ষণ ও পরবর্তীতে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে দেলোয়ার হোসেন আরিফ (২১) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভুক্তভোগি।

বুধবার দুপুরে ভিকটিম বাদি হয়ে বেগমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন। অভিযুক্ত দেলোয়ারকে গ্রেপ্তারের জন্য অভিযান চলে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত দেলোয়ার সেনবাগ উপজেলার শায়েস্তানগর গ্রামের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রেমের সম্পর্কের সূত্র ধরে ও বিয়ের প্রলোভনে ভিকটিমকে (২১) ধর্ষণ করে দেলোয়ার। তখন ভিকটিমের আপত্তিকর কিছু ভিডিও ধারণ করে দেলোয়ার। পরে ওই ভিডিও দেখিয়ে তাকে পুনঃরায় একাধিকবার ধর্ষণ করে সে। ওই ভিকটিমের বিয়ের পর গত কয়েকদিন আগ থেকে দেলোয়ার তাঁর স্বামীকে ভিডিওগুলো দেখিয়ে হুমকি ও চাঁদা দাবী করে আসছিল।

বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান সিকদার জানান, অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ