Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় ছাত্রদল নেতা আহত

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মিরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় মেজবাউল আলম পারভেজ নামের এক ছাত্রদল নেতা আহত হয়েছেন।বৃহস্পতিবার উপজেলার এছাক ড্রাইভারহাট বাজারে এ হামলার ঘটনা ঘটে।আহত মেজবাউল আলম পারভেজ উপজেলার ছাত্রদলের স্কুল বিষয়ক সম্পাদক ও কাটাছড়া ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতির দায়িত্বে আছেন।বর্তমানে পারভেজ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছে।উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হোসেন জানান, বৃহস্পতিবার সকালে এছাক ড্রাইভারহাট বাজারের ইসমাইলের দোকানে বসা ছিলেন মেজবাউল আলম পারভেজ। এ সময় স্থানীয় সন্ত্রাসী মুসলিম, শাহদাতের নেতৃত্বে ১০-১২ জনের একটি সন্ত্রাসী দল অস্ত্র নিয়ে পারভেজের উপর হামলা চালায়।
হামলা শেষে সন্ত্রাসীরা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম মেডিক্যালে নিয়ে যাওয়া হয়।
এদিকে ছাত্রদল নেতা পারভেজের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান (সাময়িক বরখাস্তকৃত) নুরুল আমিন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি সরোয়ার উদ্দিন সেলিম, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শওকত আকবর সোহাগ, বিএনপি নেতা নুরুল আলম, উপজেলা ছাত্রদলের সভাপতি শাহ মো. ফোরকান উদ্দিন, যুবদল নেতা ওমর ফারুক, ছাত্রদল নেতা মোজাম্মেল হোসেন সিদ্দীকি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ