Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশে অনেকটা স্বস্তিদায়ক পরিস্থিতি ফিরে এসেছে: স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৪:০৮ পিএম

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আগামী ডিসেম্বর-জানুয়ারি মাসের মধ্যে দেশের আট কোটি মানুষকে করোনার দুই ডোজ টিকা দেওয়া সম্ভব হবে।

আজ রোববার দুপুরে রাজধানীর মহাখালীর বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ানস অ্যান্ড সার্জনসে (বিসিপিএস) আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী জানান, ১২ থেকে ১৭ বছর বয়সি শিশুদের করোনার টিকা দেবে সরকার। জন্মনিবন্ধন সনদের মাধ্যমে শিশুরা এই টিকার জন্য নিবন্ধন করতে পারবে।

দেশে করোনার সংক্রমণ কমে এসেছে উল্লেখ করে তিনি বলেন, হাসপাতালে সাধারণ ও আইসিইউ শয্যা অনেক খালি পড়ে আছে। হাসপাতালে করোনার রোগীর চাপ অনেক কম। দেশে অনেকটা স্বস্তিদায়ক পরিস্থিতি ফিরে এসেছে।

ব্রিফিংয়ে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব লোকমান হোসেন মিয়া, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলমসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Tareq Sabur ১০ অক্টোবর, ২০২১, ৬:১৮ পিএম says : 0
    স্বস্তি? কখন? কোথা থেকে ফিরে এসেছে? এইসব আজগুবি তথ্য কোথা থেকে পাও তুমি জাহেদ মালিক? হাসান মাহমুদের কাছ থেকে নয়তো? শুন, হাসান মাহমুদের মাথায় কিন্তু অনেক সমস্যা। ওর কথা বিশ্বাস করিওনা, পস্তাবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ