Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটে পৌর সভা নির্বাচনে মেয়র পদে ৫, কাউন্সিলর ৩৭ ও সংরক্ষিত মহিলা ৯ জন মনোয়নপত্র দাখিল করলেন

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৩:৫৯ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভায় উৎসব মুখর পরিবেশে তৃতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এদিকে মনোয়ন পত্র দাখিল শেষ দিন হওয়ায় আজ রোববার সকাল থেকে মেয়র প্রার্থী এবং কাউন্সিলার ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাদের মনোয়ন পত্র ঘোড়াঘাট নির্বাচন কমিশনারের কাছে দাখিল করেন।

আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঘোড়াঘাট পৌরসভায় উৎসব মুখর পরিবেশে নির্বাচন । আজ মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন হওয়ায় সকাল থেকে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ইউনুস আলী ও স্বতন্ত্র বর্তমান মেয়র আব্দুস সাত্তার মিলন, আবুল কালাম আজাদ, আব্দুল মান্নান সরকার, রানা মিয়া সহ ৫ জন মনোনয়ন পত্র দাখিন করেন। এছাড়া কউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন তাদের মনোয়ন পত্র ঘোড়াঘাট জেলা রির্টানিং অফিসার এর কাছে মনোয়ন পত্র দাখিল করেন।

ঘোড়াঘাট রির্টানিং অফিসার বলেন, ২রা নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঘোড়াঘাট পৌরসভা নিবার্চন এদিকে ৯ টি ভোট কেন্দ্রে ভোটাররা তাদের ভোট দিতে পারবে। পৌরসভায় পুরুষ ভোটার ৯ হাজার ৭শ ৫৬ জন, মহিলা ভোটার ১০ হাজার ১শ ৯১ জন, নতুন পুরাতুন মিলে মোট ভোটার ১৯ হাজার ৪শ ৪৭ জন তাদের ভোট পদান করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ