Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে একই পরিবারের ৩ জনের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২১, ৩:১১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে একই পরিবাবের শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। আজ (১০ অক্টোবর) রবিবার উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বয়েতপাড়ায় এ দু:খজনক ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই এলাকার বাঙ্গালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক প্রয়াত আব্দুল বাশারের প্রথম পূত্র আসাদুর রহমান হাবলু (৬৫) তিনি স্বাশকষ্ট জনিত কারনে শনিবার রংপুর মেডিক্যেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আজ রবিবার ভোরে মৃত্যুবরণ করেন।

অপরদিকে একই পরিবারের মৃত জমির উদ্দিনের পূত্র বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মজিবর রহমান (৭০) সেও শ্বাসকষ্ট জনিত কারণে রংপুর মেডিক্যাল কলেজে আজ রবিবার সকাল ৬ টায় মৃত্যু বরণ করেন। সেই সাথে ওই পরিবারের রুহুল আমিনের ১৭ দিনের শিশু সন্তান একই দিনে ওই মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। তাঁদের এই মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে। মৃত্যু ব্যাক্তিদের আজ বাদ যোহর জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ