Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ছাত্রলীগের ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ কনস্টেবল মায়ের মামলা

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজে ছাত্রলীগের মারধরে পুলিশ কনস্টেবল রাজু সরকার আহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
গতকাল বুধবার রাতে আহত পুলিশ কনস্টেবল রাজু সরকারের মা নাসিমা বেগম বাদী হয়ে মহানগরীর রাজপাড়া থানায় মামলাটি দায়ের করেন। মামলায় রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মইনুল ইসলাম বাপ্পীসহ ১৫ জনকে আসামি করা হয়েছে।
রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর রহমান খান আজ বৃহস্পতিবার মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে বর্তমানে আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে বলে জানান তিনি।
রাজশাহী কলেজের বাংলা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র ও মেট্রোপলিটন (আরএমপি) পুলিশের দাঙ্গা শাখার কনেস্টবল রাজু সরকারকে বুধবার দুপুরে মারধোর করে নিউ গভ. ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মইনুল ইসলাম বাপ্পীসহ তার সহযোগীরা।
রাজু পরীক্ষার আগে কলেজের শহীদ মিনারে বসে পড়ার সময় ছাত্রলীগের নেতাকর্মীরা তার ওপর হামলা চালায়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ