Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১: আহত ২৫

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় সকাল ৮টার দিকে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও আহত হয়েছে অনন্ত ২০জন। অপর দিকে সকাল ১১টার দিকে কালাম বাজার এলাকায় ট্রাকটার ভ্যানের চাকা খুলে দোকান ঘরে ঢুকে গেলে আহত হয়েছে অন্তত ৫জন। আহতদের থানা পুলিশসহ স্থানীয়রা উদ্ধার করে সরকারী হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেছে । তবে আহতদের মধ্যে বাসের চালকসহ ৫ জনের অবস্থা গুরুত্বর ।
জানা গেছে, আজ সকালে মহাসড়কের ধামরাইয়ের বাথুলি এলাকায় রোড স্কেলের (ওজন মাপা যন্ত্রের) ভেতর এলাকায় যাত্রীবাহী বাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই মিজান(২০) নামের এক যাত্রী নিহত হয় । এসময় চালকসহ অনন্ত ২০যাত্রী আহত হয়েছে । অপর দিকে উপজেলার কালাম হাট থেকে একটি ট্রাকটার ভ্যান মালামাল ভর্তি করে আসার পথে সামনের চাকা খুলে একটি দোকানের ভেতর ঢুকে গেলে দোকানের ভেতরে থাকার ৫ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলো পলক(৪৬),জগদিশ(৫৫),শামীম(৪০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ