Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতদিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ লাইন

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

দেশের গুরুত্বপূর্ণ দক্ষিণ পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার খ্যাত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে তৈরি হয়েছে যানবাহনের দীর্ঘ জট। গতকাল সরেজমিনে দেখা যায়, দৌলতদিয়া ফেরি ঘাটের জিরো পয়েন্ট হতে ফায়ার সার্ভিস স্টেশন পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার জুড়ে যানবাহনের দীর্ঘ সারি। কড়া রোদের মধ্য ঢাকা-খুলনা মহাসড়কে আটকে ভৌগান্তিতে পড়তে হচ্ছে নদী পার হতে আসা গণপরিবহনের যাত্রী ও ট্রাক চালকদের।

ট্রাকচালক শাকিল জানান, বেনাপোল থেকে কয়লা লোড করে গতকাল ভোর রাতে দৌলতদিয়া এসে লম্বা সিরিয়ালে আটকে আছি এখন বেলা ২টা বাজে কখন ফেরির দেখা পাবো জানি না। কাভার্ডভ্যান চালক মোসারফ জানান, কুমারখালী থেকে কাঠ ভর্তি করে সকাল ৮ দিকে দৌলতদিয়া ঘাটে এসে দীর্ঘ সিরিয়ালে আটকে আছি এখন বেলা ৩ টা বাজে কখন ফেরির দেখা পাবো বলতে পারছি না।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কার্যালয় (বিআইডাব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) মো. শিহাব উদ্দিন জানান, বাস ট্রাকসহ প্রায় ৩ শতাধিক যানবাহন আটকে আছে। সেটা কমানোর জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। বর্তমানে এই নোরুটে ছোট বড় ১৯টি ফেরি চলাচল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ