Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাঁঠালিয়ায় গৃববধূকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

ঝালকাঠির কাঁঠালিয়ায় হাসিনা বেগম নামে এক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার স্বামী মো. জামাল জোমাদ্দারকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে উপজেলার পূর্ব পাটিখালঘাটা গ্রামে স্থানীয় ইউপি সদস্য মো. রিপন জোমাদ্দারের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, ১৫-২০ জনের একদল দুর্বৃত্ত ইউপি সদস্য রিপন জোমাদ্দারের ঘরে সিঁদকেটে প্রবেশ করে। ঘুমন্ত অবস্থায় ইউপি সদস্যর মা হাসিনা বেগম ও বাবা জামাল জোমাদ্দারকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। দুর্বৃত্তদের কোপে হাসিনা বেগমের বা হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গুরুতর অবস্থায় জামাল জোমাদ্দারকে প্রথমে কাঁঠালিয়ার আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
ইউপি সদস্য রিপন জোমাদ্দার অভিযোগ করেন, নির্বাচনে হেরে যাওয়ায় তার প্রতিপক্ষরা তাকে হত্যার উদ্দেশে এসেছিল। তিনি রাতে অন্য বাড়িতে থাকায় হামলাকারীরা তার মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে গতকাল সকালে পুলিশ লাশ উদ্ধার থানায় নিয়ে যায়।
কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ