Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সদ্যোজাত সন্তানকে ফেলে প্রেমিকের সাথে উধাও!

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৮:৪৮ পিএম

সদ্যোজাত সন্তানকে হাসপাতালে ফেলে প্রেমিকের সাথে পালিয়ে গেছেন এক তরুণী। বিরল এই ঘটনাটি ঘটেছে যশোর জেনারেল হাসপাতালে।
হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৪ অক্টোবর রাত ১২টা ৫১ মিনিটে যশোর শহরের স্টেডিয়ামপাড়ার জনৈক শাহিনের স্ত্রী নিঝুম (২০) সন্তান জন্ম দিতে হাসপাতালে ভর্তি হন (হাসপাতালে ভর্তি রেজি. নাম্বার ৯৪১৬১৪/০৪)। পরের দিন বেলা একটার সময় অস্ত্রোপচারের মাধ্যমে তার একটি ছেলেশিশু জন্ম হয়। কিন্তু এর মাত্র ঘণ্টাখানেকের মাথায় শিশুটিকে হাসপাতালে রেখে নিঝুম নিখোঁজ হন। শিশুটি দুই দিন হাসপাতালের সেবিকাদের দায়িত্বে ছিল। কর্তৃপক্ষ তার স্বজনদের সন্ধান করতে থাকেন। একপর্যায়ে পুলিশের সহযোগিতায় শিশুটির নানা-নানির সন্ধান পাওয়া যায়। হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ তাদের হাতে তুলে দেয় শিশুটিকে।
জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহম্মেদ বলেন, শিশুটিকে পুলিশের মধ্যস্থতায় তার নানা শাহ আলম, নানি আসমা খাতুন এবং বাবা শাহিনের কাছে হস্তান্তর করা হয়েছে।
কোতয়ালী থানার ওসি মো. তাজুল ইসলাম ইসলাম এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
শিশুটির নানা শাহ আলম বলেন, ‘২০২০ সালের ৩ মার্চ মেয়ে নিঝুমকে মাগুরা জেলার শ্রীপুরের জোকা গ্রামের সাব্বির রহমানের ছেলে শাহিনের সাথে বিয়ে দিই। বিয়ের পরে নিঝুম স্বামী শাহিনের সাথে ঢাকায় থাকতো। কিছুদিন আগে নিঝুম সন্তান প্রসব করতে মাগুরায় আসে। কিন্তু মেয়ের সাথে কীভাবে যেন পরিচয় হয় ভোলা জেলা সদরের খয়েরতলা এলাকার ইব্রাহিম নামে এক যুবকের। এই ইব্রাহিম ফুঁসলিয়ে কৌশলে নিঝুমকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। নিঝুমের সন্তান জন্ম নেওয়ার পর ইব্রাহিম তাকে নিয়ে পালিয়েছে। আমরাসহ পুলিশ এখন ইব্রাহিম ও নিঝুমকে খুঁজছি।’
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শিশুটি সুস্থ আছে, তবে কান্নাকাটি করছে।



 

Show all comments
  • jack ali ৭ অক্টোবর, ২০২১, ১০:১৩ পিএম says : 0
    If our country rule by Qur'an then there will be no opportunity for men and women to mix together, government have been destroyed people's morality.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ