Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিদ্যুতের আগুনে পুড়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বিদ্যুতের তার ছিড়ে বাড়িতে আগুন লেগে দগ্ধ হয়ে একই পরিবারের পাঁজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার ভোমরাদহ ইউনিয়নের জনগাঁও গ্রামে মঙ্গলবার ভোর ৫টার দিকে এ হতাহতের ঘটনা ঘটে।

মৃতরা হলেন পুলিশ সদস্য খরেশ চন্দ্র (৪৫), তার স্ত্রী কেয়া রানী (৩৮), তাদের ছেলে নিলয় (১০), মেয়ে নাইস (১৫) ও কেয়ার বোন সন্ধ্যা রানী (৩৪)। পুলিশ সদস্য খরেশ চন্দ্র দিনাজপুর ট্রাফিক লাইনে চাকুরীরত ছিলেন।পূজা উপলক্ষে তিনি বাড়িতে আসেন। ঘটনাস্থলে দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়। বাকি তিনজনকে গুরুতর দগ্ধ অবস্থায় প্রথমে ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

ভোমরাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হিটলার জানান, ভোরে ৪৪০ ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে ঘরের উপর পড়লে খরেশ চন্দ্রের বাড়িতে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে আগুন পাঁচটি ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে থাকা কেউ বের হতে পারেনি। খবর পেয়ে পীরগঞ্জ ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ