Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ১

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

হবিগঞ্জের লাখাই সড়কে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শামিম আহমেদ নামে সৌদি প্রবাসী মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বেলা ২ টার দিকে হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়কে ভামৈ গ্রামীন টাওয়ার সংলগ্নে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামিম আহাম্মদ (৩৫) লাখাই উপজেলার ফুলবাড়ীয়া গ্রামের সুপুম মিয়া ছেলে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানান, শামিম আহমদ দুপুরে লাখাই থেকে মোটরসাইকেলযোগে হবিগঞ্জ যাচ্ছিলেন। এ সময় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়, এতে তিনি গুরুত আহত হন। পরে তাকে উদ্ধার করে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন
লাখাই থানার ওসি সাইদুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। এছাড়া লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ