Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোটরগাড়ি মিস্ত্রির লাশ উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

নীলফামারীর সৈয়দপুর বিসিক শিল্প নগরীর সংলগ্ন পুকুরপাড় থেকে সাব্বির হোসেন কালু (৩০) নামে এক মোটরগাড়ী মিস্ত্রির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠিয়েছে। নিহত সাব্বির সৈয়দপুর শহরের নিয়ামতপুর চামড়া গুদাম ক্যাম্পের মৃত নাসিম উদ্দিন ড্রাইভারের ছেলে।
স্থানীয়রা জানায়, সাব্বির মোটরগাড়ির দক্ষ মিস্ত্রি হলেও মাদকাসক্ত ছিলেন। অনেক চেষ্টা করেও তাকে নেশা থেকে ফিরে আনা যায়নি। তবে নিহতের স্ত্রী আদুরী আকতার বলেন, সে মাদকাসক্ত একথা মানুষ আমাকে বললেও আমি কোন দিন চোখে দেখিনি।
সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া লাশের পাশ থেকে মাদক সেবনের সরঞ্জাম জব্দ করা হয়।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সারোআর আলম ঘটনাস্থল পরিদর্শন শেষে আমাদের সময়কে জানান, রহস্য উদঘাটনে পুলিশ ইতিমধ্যে মাঠে নেমেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ