Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে অগ্রণী ব্যাংকের গ্রাহকের টাকা ছিনতাই, ৩ নারী আটক

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৫:৩৯ পিএম

গফরগাঁও উপজেলা সদরে মধ্যবাজারস্থ অগ্রণী ব্যাংকের সিঁড়ি থেকে এক নারী গ্রাহকের ৫০ হাজার টাকার বান্ডিল ছিনতাই করে নিয়ে যায় নারী ছিনতাইকারী দল। এ সময় নারীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসে ছিনতাইকারী তিনজনকে আটক করলেও একজন পালিয়ে যেতে সক্ষম হন। ঘটনাটি মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ঘটে।


জানা যায়, উপজেলার চরআলগী ইউনিয়নের চরমছলন্দ গ্রামের সৌদি প্রবাসী নাজমুল হকের স্ত্রী সাবিকুন নাহার মীম বেলা ১১টার দিকে তার শ্বশুর বাবুল মিয়াকে নিয়ে অগ্রণী ব্যাংকে আসেন। ব্যাংক থেকে এক লাখ ৬৯ হাজার টাকা উত্তোলন করেন।

গৃহবধূ মীম জানান, টাকা উত্তোলনে পর শ্বশুরকে এক লাখ ১৯ হাজার টাকা দিয়ে বাকি ৫০ হাজার টাকা নিজে ভ্যানিটি ব্যাগে রেখে শিশুকে কোলে নিয়ে সিঁড়ি দিয়ে নিচে নামতে থাকি। হঠাৎ সিঁড়িতে চারজন অজ্ঞাত নারী তার ব্যাগের চেইন খুলে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দৌড় দেন।গফরগাঁও অগ্রণী ব্যাংক শাখার ব্যবস্থাপক সারোয়ার হোসেন তালুকদার বলেন, ব্যাংকের সিঁড়ি থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা শুনেছি। তবে কেউ অভিযোগ দেয়নি।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার বলেন, এ ঘটনায় ব্যাপারে আমি এখনো অবগত নই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • দীন ইসলাম ৫ অক্টোবর, ২০২১, ৯:৩৫ পিএম says : 0
    Nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ