Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ায় দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় আব্দুল্লাহ আল নোমান সাচ্চু (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে এবং আহত হয়েছে ৩ জন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। নিহত কলেজ ছাত্র সাচ্চু দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গোয়ালগ্রামের আব্দুর রশিদ মাস্টারের ছেলে এবং গোয়ালগ্রাম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আব্দুল্লাহ আল নোমান সাচ্চু তার দু’ বন্ধু নাসিম ও সাজুকে নিয়ে দ্রুত গতিতে মোটরসাইকেলে যোগে ভবানীপুর থেকে গোয়াগ্রাম নিজ বাড়িতে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল চালক সাচ্চু ও তার দু’ বন্ধু নাসিম (১৬), সাজু (১৮) এবং ভ্যান চালক ইমারুল (৩০) গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় সাচ্চুকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে হওয়ার কারণে খবরটি আমাদের জানা নেই। তবে এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ