Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইউপি চেয়ারম্যানের গ্রেফতার ও বিচার দাবি

তেঁতুলিয়ায় মানববন্ধন

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও মিছিল করেছে মামলার বাদীসহ কয়েকজন ভুক্তভোগী। গত রোববার বিকেলে আব্দুল হামিদ নামে এক ব্যাক্তি ও তার পরিবারসহ ১৫ জন ভূক্তভোগী নারী পুরুষ এই মানববন্ধন ও মিছিল করে। প্রায় দেড় ঘণ্টা ব্যাপি কয়েকটি দপ্তরের সামনে দফায় দফায় মানববন্ধন ও মিছিল করতে দেখা গেছে ভুক্তভোগীদের। একই সাথে সাংবাদিকদের উদ্দেশে একটি প্রেস ব্রিফিং প্রদান করেন আব্দুল হামিদ। মানববন্ধন ও মিছিলে তেতুঁলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের আব্দুল হামিদ তার স্ত্রী আমেনা বেগম বাংলাবান্ধার দিঘলগাঁও এলাকার জোফারউদ্দিন বাংলাবান্ধা ইউনিয়নের সিপাইপাড়া এলাকার জুমারউদ্দিন এবং সদর উপজেলার জগদল এলাকার আছিয়া বেগম এছাড়াও সাতমেরা ইউনিয়নের বকশিগছ এলাকার আনোয়ারা বেগম সাবিনা আকতারসহ কয়েকজন নারী পুরুষ অংশ নেয়।
প্রথমে ব্যানার নিয়ে পঞ্চগড় জজকোর্টের সামনে মানবন্ধন শুরু করেন তারা। এরপর দশ মিনিট অবস্থান করার পর সেখান থেকে মানববন্ধনকারীরা মিছিল করে পঞ্চগড় জেলা প্রশাসক কার্য্যালয়ের সামনে আবারও মানবন্ধন করে। এ সময় মিলন চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে বক্তব্য প্রদান করেন আব্দুল হামিদ। পরে সেখান থেকে আবারও মিছিলসহ পঞ্চগড় পুলিশ সুপার কার্যালয়ের সামনে অবস্থান নেয় তারা। সেখানেও অনবরত সেøাগান দেয় হামিদ ও তার স্ত্রী আমেনা বেগম। পরে সেখান থেকে আবারও মিছিলসহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের সামনে পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের পশ্চিম পার্শে মানববন্ধন করে। পরে সেখান থেকে মিছিল শুরু করে জেলা শহরের ভূমি অফিসের সামনে মানবন্ধন করে। পুলিশের উপস্থিতিতে ঘণ্টাব্যাপি মানববন্ধন করা হয়। এ সময় আব্দুল হামিদ অনবরত সেøাগান দিতে দেখা যায়, তিনি বলেন, মিলন চেয়ারম্যানের বিরুদ্ধে আদালত অবমাননা দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকা সত্তেও তেতুঁলিয়া থানা পুলিশ মিলন চেয়ারম্যানকে গ্রেফতার করছে না। মিলন চেয়ারম্যান একজন ভূমিদস্যু তাকে গ্রেফতার করতে গড়িমসি করছে পুলিশ। এজন্য মিলন চেয়ারম্যানকে অতি দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি করেছেন আব্দুল হামিদ ও ভুক্তভোগীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ