Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদককান্ডে গ্রেফতার হলেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১০:২৩ এএম

মাদককান্ডে গ্রেফতার হলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠ বন্ধু হোটেল ব্যবসায়ী কুণাল জানি। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বহুদিন ধরে পলাতক ছিলেন কুণাল। বৃহস্পতিবার মুম্বাইয়ের খার এলাকা থেকে কুণালকে গ্রেফতার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। কুণালকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। এতদিন কোথায় গা ঢাকা দিয়েছিলেন কুণাল, তারও খোঁজ নেওয়া হচ্ছে।

এদিকে কুণাল জানির আইনজীবীরা একটি যৌথ বিবৃতি জারি করেছেন। তারা জানান, ‘কুণালকে এদিন ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করা হয়েছিল, এবং জানানো হয়েছে যে মাদকের সেবনের অভিযোগ আনা হয়েছে তা ব্যক্তিগত ব্যবহারের জন্য এবং সেটাও বছর চার আগের বিচ্ছিন্ন এক ঘটনা! এটা কোনও গুরুতর অভিযোগ নয়, এর জন্য সর্বোচ্চ সাজা এক বছরও নয়’।

যদিও এদিন ম্যাজিস্ট্রেট আদালত কুণাল জানির জামিন মঞ্জুর করেনি। আগামী ৪ঠা অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবেন কুণাল। অন্যদিকে গত মাসেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদক মামলায় সুশান্তের ফ্ল্যাট মেইট তথা ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানির জামিনের আবেদন না-মঞ্জুর করেছে বিশেষ এনডিপিএস আদালত। গত মে মাসে গ্রেফতার হয়েছিলেন পিঠানি।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুন গোটা বিশ্বকে চমকে দিয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা। নিজ ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। তার পর থেকেই তার মৃত্যুর তদন্তের পাশাপাশি শুরু হয় এই মৃত্যুতে মাদক যোগের মামলা। একের পর এক সুশান্তের ঘনিষ্ঠ ও কাছের কয়েকজনকে গ্রেফতার ও জেরা করা হয়। তবে এখনও সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং বলিউডের সঙ্গে মাদকচক্রের যোগাযোগ নিয়ে মামলার নিষ্পত্তি ঘটেনি। মাঝে মধ্যেই সামনে আসছে নানা তথ্য। এমনকী, এই মামলা নিয়ে নানা প্রশ্নের সম্মুখীনও হয়েছিল এনসিবি।

মাদককান্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক। সুশান্তের দুই কর্মী স্যামুয়েল মিরান্ডা ও দীপেশ সাওয়ান্তকেও গ্রেফতার করেছে এনসিবি। দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে এদের কারও কাছ থেকেই তেমন কোনও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ