Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সুইসাইড নোট লিখে অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২১, ১০:০৮ এএম

আবারও আত্মহত্যা, অকালেই চলে গেলেন আরও এক অভিনেত্রী। এবার দক্ষিণী অভিনেত্রী সৌজন্যা জীবনের সঙ্গে লড়াইয়ে টানলেন ইতি। বেঙ্গালুরুর শহরতলির একটি অ্যাপার্টমেন্টে থাকতেন তিনি। বৃহস্পতিবার সেখান থেকেই তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সেই সাথে পাওয়া গিয়েছে একটি সুইসাইড নোট। প্রাথমিক ভাবে অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলেই অনুমান পুলিশের।

প্রাথমিক অনুমানের ভিত্তিতে জানানো হচ্ছে মানসিক অবসাদের কারণেই এই মৃত্যু। খবর সামনে আসা মাত্র কুম্বালগুরু পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান। পুলিশ জানিয়েছে, অভিনেত্রী সৌজন্যর ৪ পাতার সুইসাইড নোটটি ২৭,২৮ ও ৩০-এ সেপ্টেম্বর লেখা হয়েছে। যেটি কিনা ইংরেজি ও কন্নড় ভাষায় লেখা।

সুইসাইড নোটে সৌজন্য লিখেছেন, তিনি এই পদক্ষেপের জন্য অন্য কাউকে দোষ দেন না। তিনি নিজেই আত্মহত্যার জন্য দায়ী। ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতির কারণে, তিনি গত বেশ কয়েকমাস ধরে সমস্যায় ছিলেন। এই পরিস্থিতিতে তার আত্মহত্যা ছাড়া আর অন্য কোনও উপায় ছিল না। তবে যারা তার পাশে ছিলেন তাদের ধন্যবাদ জানিয়েছেন সৌজন্য। এই পদক্ষেপের জন্য মায়ের কাছে ক্ষমাও চেয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘ফান’, ‘চৌকাট্টু’-র মত কন্নড় ছবিতে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী সৌজন্য। বেশ কয়েকটি টেলিভিশন সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি।



 

Show all comments
  • Maruf Ahmed ১ অক্টোবর, ২০২১, ৮:৪৬ পিএম says : 0
    এতো প্রচুর পরিমানে আত্মহত্যা শুধুমাত্র একটি পেশাকে কেন্দ্র করে হচ্ছে। এই পেশাতে না গেলেই তো হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ