Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

তদন্তকারী কর্মকর্তা মামুনুর রশিদ মন্ডলকে ৬ষ্ঠ দিনের জেরা

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ৭ খুনের মামলা

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর ৭ খুনের দুটি মামলার ৬ষ্ঠ দিনের জেরা শুরু হয়। সোমবার সকাল সাড়ে ৯টা হতে জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে সাত খুনের দুটি মামলায় গ্রেফতারকৃত নূর হোসেন, র‌্যাবের চাকরিচ্যুত তিন কর্মকর্তা তারেক সাঈদ, আরিফ হোসেন ও এম এম রানাসহ ২৩ আসামির উপস্থিতিতে আসামির পক্ষে মামলার তদন্তকারী কর্মকর্তা মামুনুর রশিদ মন্ডলকে জেরা শুরু করা হয়। এর আগে ৫ দিনে ২৫ জনের জেরা সম্পন্ন হয়েছে।

এর আগে ল্যান্স নায়েক হীরা মিয়া, করপোরাল রুহুল আমিন, পলাতক কর্পোরাল মোখলেছুর রহমান, সৈনিক আবদুল আলিম, মহিউদ্দিন মুন্সীর পক্ষে অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন জেরা করেন। এছাড়া এএসআই কামাল হোসেন ও কনস্টেবল হাবিবুর রহমান হাবিবের পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আরিফ হোসেন জেরা করেন। আসামি আলামিন, তাজুল ইসলাম, এনামুল কবির হাজতি আসামি ল্যান্স নায়েক বেলাল হোসেনের পক্ষে অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিক জেরা করেন তন্তকারী কর্মকর্তাকে। আসামি আরিফুল ইসলামের পক্ষে অ্যাডভোকেট রণজিৎ মন্ডল, হাজতি আসামি সিহাবউদ্দিন ও আবু তৈয়বকে অ্যাডভোকেট মিজানুর রহমান জেরা করেন। এএসআই হাজতি বজলুর রহমান ও আসাদুজ্জামান নূরের পক্ষে অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান, পলাতক সেলিম, সানাউল্লাহ ও হাজতি আসামি এএসআই আবুল কালাম আজাদ, সৈনিক নুরুজ্জামানের পক্ষে অ্যাডভোকেট আনিসুর রহমান মোল্লা তদন্তকারী কর্মকর্তাকে জেরা করেন।
জানা গেছে, সাত খুনের ঘটনায় দুটি মামলা হয়। সাত খুনের ঘটনায় ৩৫জনকে অভিযুক্ত করে মামলা হয়। এর মধ্যে ২৩ আসামি গ্রেফতার ও ১২ জন পলাতক রয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ