Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে যুবলীগ কর্মী খুন

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর সদরের চুড়ামনকাটিতে প্রকাশ্যে গুলি করে এজাজ হোসেন নামে এক যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে চুড়ামনকাটির ঝাউদিয়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এজাজ ঝাউদিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান, সকালে এজাজ চুড়ামনকাটি বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। সে ঝাউদিয়া রেলক্রসিংয়ে পৌঁছালে মোটরসাইকেলযোগে দুই দুর্বৃত্ত এসে তার মাথায় গুলি করে। হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।
হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক আবদুর রশিদ জানান, এজাজের মাথার পেছন দিকে এক রাউন্ড গুলিবিদ্ধ হয়েছে। হাসপাতালে আনার আগেই সে মারা গেছে।
স্থানীয়রা জানান, স্থানীয় আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে ঘটনাটি ঘটেছে। সর্বশেষ ইউপি নির্বাচনে এজাজ মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। তার স্ত্রী সালেহা বেগম সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ছিলেন। গত বছর দুর্বৃত্তরা এজাজের বড় ভাই শহিদুল ইসলামকে কুপিয়ে হত্যা করে।
কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস হোসেন বলেন, এজাজ নামে একজনকে গুলি করে খুন করা হয়েছে বলে শুনে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। খুনিদের খুঁজে বের করার চেষ্টা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ