Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ২:৪২ পিএম

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নোয়াখালী জেলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। অধ্যক্ষ খায়রুল আনম সেলিমকে আহ্বায়ক করে নোয়াখালী জেলা আওয়ামী লীগের ৮৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার অনুমোদনক্রমে এই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও সহিদুল্লাহ খান সোহেল।

কমিটির সদস্য হিসেবে রয়েছেন একরামুল করিম চৌধুরী, মোরশেদ আলম এমপি, বেগম ফরিদা খানম এমপি,এইচ এম ইব্রাহীম এমপি, মামুনুর রশীদ কিরণ এমপি, আয়েশা আলী এমপি, গোলাম মহিউদ্দিন লাতু, ডা. এবি এম জাফর উল্যাহ, আবদুর রহমান মঞ্জু, মোহাম্মদ সাহাব উদ্দিন, মো.আলী সাবেক এমপি, মো. জাহাঙ্গীর আলম।

তবে জেলা আওয়ামীলীগের কমিটিতে স্থান পায়নি বহুল আলোচিত সমালোচিত বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। দীর্ঘদিন থেকে কাদের মির্জা নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর অপসারণ দাবি করে আসছে। কিন্তু সর্বশেষ সেই কাদের মির্জাকে রাখা হয়নি জেলা আওয়ামীলীগের কমিটিতে। ঘোষিত কমিটিতে এখন পর্যন্ত ৪টি নামের জায়গা এখনো খালি রাখা হয়েছে। এ কমিটি ঘোষণা কেন্দ্র করে দুটি গ্রুপের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে।

বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটি নিয়ে ফেসবুক লাইভে কাদের মির্জা মন্তব্য করেন, এটা হচ্ছে কমিটি নয়, বানরের পিঠা ভাগ। নোয়াখালীতে আওয়ামীলীগের রাজনীতির গুনগত পরিবর্তন হয়নি এ কমিটির মাধ্যমে। এ কমিটি হচ্ছে অপরাজনীতির আরো একটা চমক। আমরা এ কমিটির পক্ষেও নেই বিরুদ্ধেও নেই।

 

 



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ৩০ সেপ্টেম্বর, ২০২১, ২:৫৮ পিএম says : 0
    যতই কমিটি করুন নোয়াখালীর বুকে অবৈধ সরকারের ডাকে কেউ ছাড়া দিবেন না,নোয়াখালীর জনগন এতো বোকা নয়,নোয়াখালী একটি আদর্শ জেলা গুন্ডা পান্ডারা ঐ খানে যতই চেষ্টা করবে ক্ষমতায় আসতে পারবে না,এই জেলার শতকরা 99% লোক জিয়ার খাল খননের গমের সাথে জড়িত,এরা জিয়া কে কি করে ভুলে যাবে,তাই এবার নোয়াখালীতে অবৈধ নির্বাচন করতে দেওয়া হবে না।(এত কথা নিয়ে তোমরা এলোমেলো করে না মেজর জিয়ার মার্কা হলে পুরানা(ধানের শীষ)(????)সাবধান হুসিয়ার গুন্ডা পান্ডারা।
    Total Reply(0) Reply
  • MOHAMMAD ELIAS AZIM CHOWDHURYY ২৪ নভেম্বর, ২০২২, ১০:১৭ পিএম says : 0
    MOHAMMAD ELIAS AZIM CHOWDHURYY
    Total Reply(0) Reply
  • MOHAMMAD ELIAS AZIM CHOWDHURYY ২৪ নভেম্বর, ২০২২, ১০:১৯ পিএম says : 0
    নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বর্তমানে যারা আছে তাদেরকে চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ