Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রহস্যজনক নিখোঁজ দুই কিশোরী

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সুমাইয়া (১৬) ও রাফিজা (১৪) নামে দুই কিশোরী গত ৩ দিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় তাদের স্বজনরা গত রোববার গোমস্তাপুর থানায় জিডি করেছেন বলে জানা যায়। নিখোঁজ দুই কিশোরীদের মধ্যে সুমাইয়া নাচোল উপজেলার কসবা ইউনিয়নের চৌপুকুরিয়া গ্রামের তরিকুল ইসলামের ও রাফিজা রহনপুর পৌর এলাকার খোয়ারমোড়ের আবদুর রাজ্জাকের মেয়ে। সুমাইয়া তার বড় বোনের সাথে রহনপুর পৌর এলাকার রহমতপাড়ায় ভাড়া বাসায় থাকত।
গত শুক্রবার তারা একসাথে নিখোঁজ হয়। গোমস্তাপুর থানায় করা অভিযোগ সূত্রে জানা গেছে, কিশোরীরা গত শুক্রবার সন্ধ্যায় তাদের পূর্ব পরিচিত রহনপুর ইউনিয়নের কাজিগ্রামের একরামের ছেলে বিপ্লব (২৪) এর সাথে মোটরসাইকেলে ঘুরতে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে।
এদিকে রোববার বিকেলে নিখোঁজ প্রতিবেশী কিশোরী রাফিজা, তার সাথে থাকা সুমাইয়ার বড় বোন তাজকেরা খাতুনকে মোবাইল ফোনে তাদের অজানা স্থানে আটকে রাখা হয়েছে বলে জানায়।
এ ব্যাপারে গোমস্তাপুর থানার ডিউটি অফিসার এএসআই মোন্নাফ জানান, সুমাইয়ার বড় বোন তাজকেরা খাতুন থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্র বিষয়টি তদন্ত করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ