Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হবার আহবান দুলুর

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫১ পিএম

জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদি দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি আরোও বলেন, জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই। আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটানো হবে।
রবিবার সকালে নাটোরের সিংড়া উপজেলার ডাহিয়া এবং ইটালি ইউনিয়ন যুবদলের উদ্যোগে সাড়ে ৩ হাজার তালবীজ রোপন কর্মসুচি অনুষ্ঠিত হয়। কর্মসুচি শেষে ভার্চুয়াল মাধ্যমে নেতাকর্মীদের উদেশ্যে এসব কথা বলেন দুলু।
এ সময় জেলা যুবদলের সভাপতি এ.হাই. ডালিম, সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস, সহসভাপতি স্বাধীন, শামীম আহমেদ, যুগ্ম- সম্পাদক ওমর আলী, উপজেলা যুবদল আহ্বায়ক হাবীবুর রহমান হাবীব, যুগ্ম আহ্বায়ক হেলাল, উপজেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. মুজিবুর রহমান মন্টু, ডাহিয়া ও ইটালি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক ছাত্র, যুব ও স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য সিংড়ার ১২টি ইউনিয়নে মোট ৩ হাজার ৫’শ তাল বীজ লাগানো হবে। আজ ২টি ইউনিয়নে ৩’শ টি তালবীজ লাগানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ