Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের প্রলোভনে অপহরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর পল্লবী থেকে অপহরণের ৩৬ ঘণ্টার মধ্যে অপহৃতকে উদ্ধারসহ চার অপহরণকারীকে আটক করেছে র‌্যাব। আটকরা হলেন- শরিয়তপুরের মো. সোহেল, মাদারীপুরের মো. ফয়সাল, মো. নুরু ইসলাম ডালী ও কিশোরগঞ্জের স্থায়ী বাসিন্দা রিয়াজ। র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার পল্লবী থানাধীন কালসী এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করে। গতকাল র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোজাম্মেক হক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক ফয়সালের বাবার নাম নুরু হোসেন। বালিকার সঙ্গে ফয়সালের সম্পর্কের কথা জানার পর নুরু বিভিন্ন সময়ে এই বলে প্রলুব্ধ করত যে, ফয়সাল যদি ওই কন্যাকে বিয়ে করতে পারে তাহলে তার পিতার সকল সম্পত্তির মালিক হতে পারবে।

এরই প্রেক্ষিতে পরস্পর যোগসাজশে গত ১৯ সেপ্টেম্বর রাতে মিরপুর মডেল থানার পীরেরবাগ এলাকা থেকে ওই নাবালিকা কন্যাকে ফুসলিয়ে একটি অজ্ঞাত নম্বরের সিএনজিতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে জানা গেছে, অপহরণের পর হতে ফয়সাল একাধিকবার ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং তাকে বিয়ে না করলে গলা টিপে মেরে ফেলবে বলে হুমকি দেয়। পরে ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৪ অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারী ৪ সদস্যকে আটক করে। আটকদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‌্যাব।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ