Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ফারজানা আক্তার নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে। এ সময় ফারজানার মা ও ভাইকেও কুপিয়ে জখম করেন তার সাবেক স্বামী সুমন। গতরাত সাড়ে ১০টার দিকে উপজেলার ধাইনগর চৈতন্যপুর গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, চৈতন্যপুর গ্রামের আমির হোসেনের ছেলে সুমনের সঙ্গে ২০১২ সালে একই গ্রামের নূর ইসলাম কাঁচুর মেয়ে ফারজানার বিয়ে হয়। তাদের একটি সন্তান রয়েছে।
কিন্তু পারিবারিক কলহের জের ধরে ২০১৫ সালে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। শুক্রবার রাতে সুমন সাবেক স্ত্রীর বাড়ি গিয়ে প্রথমে ফারজানাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় ফারজানার মা দিলুয়ারা বেগম ও ভাই কামরুজ্জামান এগিয়ে এলে তাদের কুপিয়ে জখম করেন সুমন।
বিষয়টি টের পেয়ে স্থানীয়রা এসে সুমনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে গুরুতর জখম দিলুয়ারা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সারওয়ার রহমান জানান, এ ঘটনায় নিহতের ভাই কামরুজ্জামান বাদী হয়ে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ