Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে আরও এক জঙ্গি আস্তানার সন্ধান, চলছে অভিযান

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের দ্বিতীয় অভিযানে সিটিটিসির সঙ্গে সোয়াত টিম যুক্ত হয়েছে। সেখানে গোলাগুলি চলছে। এর আগে শনিবার ভোরে পশ্চিম হারিনালে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে দুই জঙ্গি নিহত হয়।
নব্য জেএমবির ঢাকা বিভাগের কমান্ডার ফরিদুল ইসলাম আকাশ ও তার সহযোগীরা সেখানে অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে ওই আস্তানা ঘিরে ফেলে সিটিটিসির সদস্যরা।
সিটিটিসির অতিরিক্ত উপ-কমিশনার ছানোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভেতরে অস্ত্র ও গোলাবারুদ রয়েছে বলে তথ্য রয়েছে তাদের কাছে। কৌশল নির্ধারণ করে অভিযান পরিচালনা করা হচ্ছে।
গাজীপুর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মোহাম্মদ আমীর হোসেন জানান, জঙ্গি আস্তানা সন্দেহে নোয়াগাও পাতারটেক এলাকায় আরেকটি বাড়িতে অভিযান চলছে। সকাল ১০টার দিকে ওসমান নামের এক ব্যক্তির দুই তলা বাড়িতে এই অভিযান শুরু হয়েছে।
প্রসঙ্গত, গাজীপুরের পশ্চিম হারিনালের একটি বাসায় জঙ্গি আস্তানায় শনিবার ভোরে অভিযান চালায় র‌্যাব। অভিযানে দুই জঙ্গি নিহত হয়েছে। সেখান থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ