Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাইয়ের ছুরিকাঘাতে কৃষক নিহত

পাওনা চাল নিয়ে বিরোধ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৫ পিএম

বরগুনার আমতলী উপজেলার সদর ইউনিয়নের সেকান্দারখালী গ্রামে ধার নেয়া চাল ফেরতের জের ধরে বিরোধে আপন চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে নূরুল ইসলাম (৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আলেয়া বেগম (৬০)-এক বছর পূর্বে নিহত নূরুল ইসলামের স্ত্রী রাণী বেগমের কাছ থেকে ১০ কেজি চাল ধার নেয়। একাধিকার চাল ফেরত চাইলেও আলেয়া বেগম চাল ফেরত দেয়নি। গতকাল সকাল ১০টার দিকে আলেয়া বেগম নুরুল ইসলামের বাড়ি মামলার কাগজ নিতে এলে নুরুল ইসলামের স্ত্রী রাণী বেগম ধার নেয়া চাল ফেরত চায়। এতে আলেয়া বেগম অপমানবোধ করে বাড়ি গিয়ে ছেলে, জামাই ও নাতিদের জানান। আলমগীর ওরফে আলীনূর, সাগর মুন্সী, খলিল, খালেদাসহ ৬/৭ জনকে নিয়ে আলেয়া বেগম নুরুল ইসলামের বাড়ি আসে। এ সময় আবার উভয় পক্ষের মধ্য বাক-বিতন্ডা শুরু হলে নুরুল ইসলামের চাচাতো ভাই সাগর মুন্সী তার পিঠে ছুরি দিয়ে আঘাত করলে রক্তাক্ত জখম হয়ে মাটিতে পড়ে যায়। বাড়ির লোকজন উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ ঘটনাস্থলে গিয়ে জড়িত, আলমগীর ওরফে আলানূর, আলেয়া বেগম এবং খালেদা আক্তারকে আটক করে। মূল ঘাতক সাগর মুন্সী পলাতক।
আমতলী থানার ওসি জানান, ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ