Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

যৌনপল্লীতে নেশাগ্রস্ত অবস্থায় চারজন আটক

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে মদ্যপানে নেশাগ্রস্ত অবস্থায় চারজনকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গতকাল সোমবার বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। আটককৃতরা হলেন, বিজয় বাবুর পাড়া মৃত কেরামত মোল্লার ছেলে মো. আশিক মোল্লা, শাহাদৎ পাড়ার মিজান শেখের ছেলে অনিক শেখ, উত্তর দৌলতদিয়া মজিদ শেখের পাড়ার আক্কাছ আলীর ছেলে মো. মিজানুর রহমান, দৌলতদিয়া পোড়াভিটার শহীদ মোল্লার ছেলে ইব্রাহিম।

এজাহার সূত্রে জানা যায়, রাত ৩ টার দিকে গোয়ালন্দ ঘাট এলাকায় ডিউটিরত ছিলেন এস.আই হাবিব। এসময় তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দৌলতদিয়া পতিতালয়ের ১ নম্বর গলিতে লতিফের দোকানের সামনের গলির পথের উপর কিছু লোকজন মাদকদ্রব্য সেবন করছে এবং নেশাগ্রস্ত অবস্থায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও বিরক্তিকর আচারণ করছে। বিষয়টি গোয়ালন্দ ঘাট থানার ইনচার্জকে জানিয়ে ফোর্সসহ সেখানে অভিযান পরিচালনা করে নেশাগ্রস্থ ৪ জনকে আটক করে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ