Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এমপি ফজলে করিম চৌধুরীকে নাগরিক সংবর্ধনা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

জাতীয় মৎস্য পদক-২০২১ অর্জন করায় রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। একেএম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে গতকাল রাউজানবাসীর ব্যানারে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও রাউজান মেয়র ও সংবর্ধনা বাস্তবায়ন কমিটির সচিব জমির উদ্দিন পারভেজের সার্বিক ব্যবস্থাপনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সভাপতি এম এ সালাম।
বিশেষ অতিথি ছিলেন খাদিজাতুল আনোয়ার সনি এমপি, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, দৈনিক পূর্বকোণের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমেদ, উপজেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, ফটিকছড়ি মেয়র ইসমাইল হোসেন, রাঙ্গুনিয়া মেয়র শাহজাহান সিকদার প্রমুখ।
অনুষ্ঠানে এবিএম ফজলে করিম চৌধুরীকে দৃষ্টি নন্দন বিশাল মাছের প্রতিচ্ছবি প্রদান করেন মেয়র জমির উদ্দিন পারভেজ। মোনাজাত পরিচালনা করে একেএম এহেছানুল হায়দার বাবুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ