Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৪ লাশ উদ্ধার : নিখোঁজ ৩

যমুনায় নৌকাডুবি

বেলকুচি (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

সিরাজগঞ্জের চৌহালীর এনায়েতপুরে যমুনা নদীতে বাঁশ বোঝাই নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ আব্দুস ছাত্তার (৬০) নামের আরো ১ জনের লাশ পাওয়া গেছে। নিহত আব্দুস ছাত্তার জামালপুর জেলার দেওয়ানগঞ্জের বাসিন্দা।
জানা যায়, গত শনিবার সকাল ১০টায় দুর্ঘটনা থেকে ৫ কিলোমিটার দুরে কৈজুরীর হাট পাঁচিল ইসমাইলের বাড়ির নিকট যমুনা নদীর তীরে ভেসে ওঠা বৃদ্ধের লাশটি ভেসে থাকতে দেখতে পায় স্থানীয় লোকজন। পরে উদ্ধারকারী ডুবুরি দলকে খবর দিলে তারা সেখান থেকে গলিত লাশটি উদ্ধার করে। এরআগে গত শুক্রবার ইয়াছিন নামের ৬ বছর বয়সি এক শিশুর লাশ উদ্ধার হয়। দুর্ঘটনার দিন উদ্ধার হয় আরো ২ জনের লাশ। এনিয়ে নৌকা ডুবির ঘটনায় মোট ৪ জনের লাশ উদ্ধার হলো। তবে, এখনো ৩ জন নিখোঁজ রয়েছে বলে স্বজনরা জানিয়েছেন। নিখোঁজরা হলেন জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা মধ্যপাড়া গ্রামের তোতা মিয়ার ছেলে জাহিদ হোসেন, ওমর আলীর স্ত্রী সুফি বেগম ও মিন্টু হোসেনের স্ত্রী হেলেনা খাতুন ।
নৌবাহিনী ওসি আমিনুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার যমুনা নদীতে নৌডুবির নিখোঁজদের উদ্ধারে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দলের লিডার নূর নবীর নেতেৃত্বে ৪ সদস্যর একটি দল গত শুক্রবার বিকেলে ১ ঘণ্টা উদ্ধার কাজ করে। কিন্তু কোনো লাশের সন্ধান না পেয়ে শনিবার সকাল ৮টা থেকে আবারো উদ্ধার কাজ শুরু করেছে। বেলকুচি ফায়ার স্টেশন নিখোঁজ তিনজনের লাশ না পাওয়া পর্যন্ত উদ্ধার কাজ অব্যাহতি থাকবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ