Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যারা কাজ করবেন তারাই পদে থাকবেন

নাটোরে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহমুদা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫৬ পিএম

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা মাহমুদা বেগম কৃক বলেছেন, “যারা কাজ করবেন তারাই পদে থাকবেন। যারা পদ নিয়ে সভা-সমাবেশে আসবেন না তাদের মহিলা আ’ওয়ামী লীগে থাকার দরকার নেই।” রবিবার দুপুরে শহরের অনিমা চৌধুরী অডিটোরিয়ামে নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য রত্না আহমেদ-এর সভাপতিত্বে কর্মী সভার উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য সাফিয়া খাতুন। জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা বিউটি আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী সহ নেতৃবৃন্দ।
এ সময় নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার দুঃস্থ ও অসহায় মহিলাদের মাঝে ১৬ টি সেলাই মেশিন ও ৬ জনের মাঝে আড়াই লাখ টাকার চেক বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ