Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪নং ওয়ার্ডের পানি সমস্যা দ্রুত সমাধান করা হবে -মেয়র এড. জাহাঙ্গীর আলম

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৫ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এড: মো. জাহাঙ্গীর আলম বলেন, ৫৪নং ওয়ার্ডে দীর্ঘদিন যাবত পানির সমস্যা দেখা দিয়েছে। দ্রুত এই সমস্যা সমাধান করা হবে। রোববার টঙ্গীর আউচপাড়া বেঙ্গীর বাড়ি হোসেন আলী মোক্তারের গভীর নলকূপের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
৫৪নং ওয়ার্ড কাউন্সিলর মো: নাসির উদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এড: মো: জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাহেদপুর পৌরসভা সাবেক মেয়র রফিকুল ইসলাম কুতোয়ান, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মাওলানা মনঞ্জুরুল হোসাইন, টঙ্গী অঞ্চলের প্রধান নির্বাহী প্রকৌশলী এস এম সোহরাব, নির্বাহী প্রকৌশলী (পানি শাখা) আনিসুর রহমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর কেয়া শারমিন প্রমুখ।
মেয়র আরো বলেন, গাজীপুর সিটির উন্নয়নে ২১ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। প্রাথমিক ভাবে রাস্তা, ড্রেনেজ ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছি। পর্যায়ক্রমে প্রতিটি থানায় একটি করে আধুনিক হসপিটাল নির্মাণ করা হবে। তৎকালীন সাবেক পৌরসভার সময় নির্ধারিত প্লান বহিভূত ভাবে বাড়িঘর নির্মাণ করার কারণে রাস্তার টেন্ডার পক্রিয়ায় সমস্যা সৃষ্টি হচ্ছে। সিটির নাগরিকরা সার্বিক সহযোগিতা করলে দ্রুত উন্নয়ন করা সম্ভব হবে। শুধু পানি শাখায় প্রতি মাসে ১ কোটি ২০ লক্ষ টাকা বিদ্যুৎ বিল আসে। সেখানে বৈধ পানি গ্রাহকদের বিল আদায় হয় মাত্র ৯৮ লক্ষ টাকা। প্রতি মাসে আমরা ঘাটতি দিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করে যাচ্ছি। বৈধ গ্রাহক হয়ে পানির বিল পরিশোধ করার জন্য আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ