Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় প্রতিবেশীর বাড়ি থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৩ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় নিখোঁজের তিন দিন পর প্রতিবেশীর বাড়ির সিড়ির নীচ থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার দুপুরে আশুলিয়া ইউনিয়নের দূর্গাপুর এলাকার আবুল হোসেনের বাড়ির সিড়ির নীচ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। এরআগে বৃহস্পতিবার সকালে নিজ ভাড়া বাড়ি থেকে নিখোঁজ হয় শিশুটি।
নিহত দশ বছরের শিশু রবিউল ইসলাম অটোরিকসা চালক সুমন মিয়ার ছেলে। পরিবারের সাথে দূর্গাপুর এলাকার আল আমিন শেখের বাড়িতে ভাড়া থাকতো। রবিউল স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র ছিল।
পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার এসআই আল মামুন কবির বলেন, গত বৃহস্পতিবার সকালে নিজ ভাড়া বাড়ি থেকে রবিউল ইসলাম নিখোঁজ হয়। পরদিন তার বাবা সুমন মিয়ার আশুলিয়া থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়রি করেন।
শনিবার দুপুরে পাশের আবুল হোসেন একতলা বাড়ির সিড়ির নিচ থেকে দুর্গন্ধ বের হলে ভাড়াটিয়ারা আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাগজের কার্টুন দিয়ে ডাকা অবস্থায় নিখোঁজ শিশুটির রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেন।
তবে লাশ উদ্ধারের খবর পাওয়ার পর থেকে নিহত শিশুর বাসার মালিক আল আমিন শেখ ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে।
এসআই আল মামুন কবির আরও বলেন, ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করা হচ্ছে ও তার বাড়ির মালিক আল আমিন শেখকে খোঁজা হচ্ছে। তাকে পেলেই হত্যার রহস্য জানা যাবে।
এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ