Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রথমে কবর পরে শ্মশানে দাহ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪০ এএম

শেরপুরে মৃত্যুর তিন দিন পর শান্ত চক্রবর্তী (৪৫) নামে এক ব্যক্তির লাশ কবর থেকে তোলা হয়েছে। এরপর লাশটি শেরপুরের শেরী মহাশ্মশানে সৎকার করা হয়েছে। শান্ত চক্রবর্তী শেরপুর পৌর শহরের গৃর্দানারায়নপুর মহল্লার সমর চক্রবর্তীর ছেলে।

গত ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পর শান্ত নিখোঁজ হন। পরে ৮ সেপ্টেম্বর সদর থানায় তার স্ত্রী রূপা চক্রবর্তী জিডি করেন। ওইদিন বিকেলে স্বজনরা ফেসবুকের মাধ্যমে জানতে পারেন- পার্শ্ববর্তী জেলা জামালপুর রেল ষ্টেশনের পাশ থেকে গুরুতর আহত শান্তকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে সে মারা যায়। পরে রেলওয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করলে জানতে পারেন- অজ্ঞাত পরিচয় হিসেবে শান্ত’র লাশ স্বেচ্ছাসেবী সংস্থা আঞ্জু মানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হয়েছে।

এরপর শান্ত চক্রবর্তীর ছেলে স্বরূপ চক্রবর্তীর আবেদনের পরিপ্রেক্ষিতে আদালতের নির্দেশে শনিবার (১১ সেপ্টেম্বর) শান্তর লাশ কবর থেকে তোলা হয়। এ সময় জামালপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন। পরে একইদিন দুপুরে শেরপুরের পৌর শহরের শেরী মহাশ্মশানে লাশ দাহ করা হয়।



 

Show all comments
  • বুলবুল আহমেদ ১২ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৯ পিএম says : 0
    না উঠানোটাই ভালো ছিলো
    Total Reply(0) Reply
  • তুষার আহমেদ ১২ সেপ্টেম্বর, ২০২১, ১:৫০ পিএম says : 0
    যাক তাদের ধর্মীয় রীতি অনুয়ায়ী তাকে দাহ করা হলো
    Total Reply(0) Reply
  • নিয়ামুল ১২ সেপ্টেম্বর, ২০২১, ১:৫৫ পিএম says : 0
    স্বেচ্ছাসেবী সংস্থা আঞ্জু মানে মফিদুল ইসলাম দেশব্যাপী খুবই ভালো কাজ করছে
    Total Reply(0) Reply
  • পলাশ ১২ সেপ্টেম্বর, ২০২১, ১:৫৬ পিএম says : 0
    যাক সন্তানরা তার পিতার খোঁজ পেলো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ