Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকার মনোনয়ন পেলেন মোস্তফা

যশোর সদর উপজেলা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আ.লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। গতকাল শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আ.লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা থেকে তার নাম চ‚ড়ান্ত করা হয়।
সভায় সভাপতিত্ব করেন দলটির সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ৭ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেতে আবেদন করেন ৩২ জন। জানা যায়, গত ২ সেপ্টেম্বর এই নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।
ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ অক্টোবর নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ১৩ সেপ্টেম্বর পর্যন্ত নির্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করতে পারবেন। গত ৩ জুন যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরার মৃত্যু হলে পদটি শুন্য হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ