Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজস্ব আহরণে সহযোগিতা চেয়ে সংবাদ সম্মেলন

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

হিলি বন্দরের ব্যবসা গতিশীল করতে ও বিভিন্ন সমস্যা সমাধানের জন্য সহযোগিতা চেয়ে দিনাজপুরের হিলি স্থলবন্দরের কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটি সংবাদ সম্মেলন করেন। এসময় তারা লিখিত বক্তব্যে বন্দরের বিভিন্ন সমস্যা তুলে ধরে সহযোগিতা চান। গতকাল শনিবার দুপুরে সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের হলরুমে নবনির্বাচিত কমিটির সদস্যরা সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
হিলি স্থলবন্দরের উন্নয়ন, সরকারের বেশি রাজস্ব আহরণ করার জন্য পানামা পোর্টের ট্রাফিক ব্যবস্থার উন্নয়ন, ওয়ে ব্রিজের ওজন সঠিক করণ, পোর্টের নাইট চার্জ নির্ধারণ, কাঁচামালের স্থান নির্ধারণ, মালামাল চুরি রোধ করণ, ভারতীয় খালি গাড়ি রাখার স্থান নির্ধারণ, পণ্য রক্ষণা বেক্ষণ, যানজট নিরসন, বন্দরের ব্যবসা বাণিজ্য ত্বরাণিœত করণ বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মেয়র জামিল হোসেন চলন্ত। এসময় কমিটির সভাপতি আব্দুর রহমান লিটনসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ