Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘হাউস নং ৯৬’-এ যুক্ত হলেন সাবিলা নূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৯ পিএম

বর্তমান সময়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। এরইমধ্যে বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এবার সাবিলা যুক্ত হয়েছেন অল্প সময়েই তুমুল জনপ্রিয়তা পাওয়া ধারাবাহিক নাটক ‘হাউজ নং ৯৬’ এ। এতে তার চরিত্র হলো একজন নারী এমএলএম ব্যবসায়ী। সম্প্রতি উত্তরার একটি শুটিং হাউসে নাটকটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘আমি ‘হাউজ নং ৯৬’-এর কিছু পর্ব দেখেছি, খুবই ইন্টারেস্টিং গল্প। আর হিমি ভাইয়ের সঙ্গে আমার অনেক কাজ হয়েছে, সেই জায়গা থেকে উনার সঙ্গে কাজ করতে বেশ কমফোর্ট ফিল করি বলা যায়। একটা সুন্দর গোছানো টিম আর সবার দারুণ সহযোগিতা আমি বেশ উপভোগ করি। আর এই নাটকটিতে আমার চরিত্রটাও বেশ মজার, সেটা দর্শকরা দেখলেই বুঝতে পারবেন।’

নির্মাতা মাহমুদুর রহমান হিমি বলেন, ‘সাবিলা নূর এমএলএম ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করছেন। তিনি হাউস নং ৯৬-এ এসে ভাড়াটিয়াদের বড়লোক করে দেওয়ার লোভ দেখাচ্ছেন। তাঁর কাছে টাকা দিলে কয়েক দিন পরে টাকা ডাবল হয়ে যাবে। বাকি ঘটনা কী ঘটছে, কে কে টাকা দিচ্ছে—এসব দেখতে এনটিভির পর্দায় ১০০তম পর্বে চোখ রাখতে হবে দর্শককে।’

তিনি আরও বলেন, ‘ধারাবাহিকভাবে আমাদের এই ধারাবাহিক নাটকে ছোট পর্দার সব তারকা অভিনেতাদের যুক্ত করার চেষ্টা চালিয়ে গেছি। বাকি পর্বগুলোতে আরও চমক আছে, শুধু অপেক্ষা করতে হবে দর্শককে।’

উল্লেখ্য, ‘হাউস নং ৯৬’-এ নিয়মিত অভিনয় করছেন কচি খন্দকার, মনিরা আক্তার মিঠু, আল মামুন, আফরিন শেখ রাইসা, তানিয়া বৃষ্টি, সৈয়দ জামান শাওন, রুকাইয়া জাহান চমক, সাজ্জাদ হাসান রাজ, মাশরুর ইনান, রকি খান, হারুন রশীদ প্রমুখ। এছাড়াও নাটকটির শুরুর দিক থেকে এখানে বিভিন্ন চরিত্রে দেখা গিয়েছে আফরান নিশো, ফারিয়া শাহরিন, আফ্রি সেলিনা, তানজিন তিশা, মারজুক রাসেল, সাফা কবির, এফ এস নাঈম, নীলাঞ্জনা নীলা, শবনম ফারিয়া, মিলি বাশার, ফজলুর রহমান বাবু প্রমুখ কে ।

তাসদিক শাহরিয়ারের চিত্রনাট্যে ‘হাউস নং ৯৬’ নাটকটির গল্পভাবনা ও পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। নাটকটি প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে সম্প্রচার হচ্ছে এনটিভিতে।

 



 

Show all comments
  • মোঃ শাহাবুদ্দিন ১১ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৫ এএম says : 0
    হাউজ নং ৯৬ আমার অনেক ভালো লাগছে, তবে পাপ্পু নামে যে অভিনয় করে তার অভিনয় অসাধারণ। আমার জন্য দোয়া করবেন আমি একজন প্রবাসী, আমার করনা পজেটিভ হাসপাতালে ভর্তি আছি। ভালো নাটকের জন্য সকল ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ